খালেদার গ্রেপ্তারি পরোয়ানা কার্যকর করার দাবি সুরঞ্জিতের

প্রকাশঃ মার্চ ৬, ২০১৫ সময়ঃ ৯:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

1415610808আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে সরকারকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা   কার্যকর করতে হবে বলে মন্তব্য করেছেন সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনায় তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি সেলিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সুরঞ্জিত অভিযোগ করে বলেন, বিএনপির চেয়ারপারসন আইনের প্রতি বৈষম্যমূলক আচরণ করছেন।

তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হবেন, এটাই আমাদের প্রত্যাশা। খালেদা জিয়া নিজেকে আইনের ঊর্ধ্বে মনে করে আদালতে হাজির না হয়ে যে বৈষম্যমূলক আচরণ করছেন, তা অমার্জনীয় অপরাধ।

এ সময় সরকারকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর এ সদস্য বলেন, আদালত বারবার খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করছে। সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে এ পরোয়ানা কার্যকর করতে হবে। যারা আইনের শাসন মানছেন না, তারা গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল নয়। আইনকে নিজস্ব গতিতে চলতে দিতে হবে।

বিএনপি জোটকে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে সুরঞ্জিত বলেন, এর মাধ্যমে প্রমাণ করুন, আপনারা জঙ্গিবাদী ও নাশকতামূলক কর্মকাণ্ড থেকে রাজনীতিতে ফিরে আসতে চান।

প্রতিক্ষণ/এডি/লিজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G